ইলিয়াস-সুবাহ’র গোপন ফোন আলাপ ফাঁস সোশ্যাল মিডিয়াই ছি ছি !

তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার বিয়ের এক মাস না পেরুতেই সংসারে ‘ভা’ঙ’নের সুর বাজছে। সুবাহকে ডি’ভো’র্স দিয়ে দ্বিতীয় স্ত্রী কারিন নাজের সঙ্গে সংসার করতে চান এই গায়ক। এমনকি সুবাহর বিরুদ্ধে ফাঁ’সি”য়ে বিয়ে করার অ’ভি’যো’গে রমনা মডেল থা’না’য় জি’ডি করেছেন তিনি।

অন্যদিকে স্বা’মীর বি’রুদ্ধে’ নি”র্যাতনের অ’ভি’যোগ এনে বনানী থা’না’য়’ সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সুবাহ। তারা দুজনই গুরুতর অ’ভি’যো’গের কথা উল্লেখ করেছেন। তারা পরস্পরের নিকট শারীরিক নির্যাতন, মান-সম্মান’হা’নি, না’রী নি’র্যা’তন মা’ম’লা’র ভ’য় ও জীবনের নিরা’প”ত্তাহীনতার

বিষয় উল্লেখ করেছেন। এসব কা’দা ছোঁ’ড়াছু’ড়ির মধ্যেই ই’লিয়াসের সঙ্গে কথা বলার একটি কলরেক’র্ড প্রকাশ করলেন সুবাহ। সেখানে তাদের দু’জনের ব্যক্তিগত কিছু আ’লাপ শোনা গেছে। সুবাহ ফেসবুকে অডিওটি শেয়ার করে লিখেছেন, ‘ইলিয়াস আর আমার কলরে’কর্ড শু’নে দেখুন ইলিয়াস কতোটা ভালো মানুষ।

কীভাবে আমাকে ফাঁ’সি’য়ে বিয়ে করেছে। উ’ল্টো বলছে, আমি নাকি ফাঁ’সি’য়ে বিয়ে করেছি। ছি! ইলি’য়াস ভা’লো হয়ে যাও; বিয়ে পুতুল খেলা না আর কতো মেয়ে নিয়ে খেলবা?’ শুক্রবার (৩১ ডিসেম্বর) ইলিয়াসের হোয়াটসঅ্যাপ মেসেজের একটি স্ক্রিনশটও প্রকাশ করেন সুবাহ। সেখানে দেখা গেছে, ক্ষু’ব্ধ হয়ে গায়ক বিভিন্ন প্রমাণ সাম’নে আনবেন বলে সুবাহকে হু’ম’কি দিচ্ছেন।

এছাড়া এও বলেছেন, ‘তোমার মতো বউ যেন শ’ত্রু’রও না হয়’। এই স্ক্রিনশটের ক্যাপ’শনে সুবাহ লেখেন, ‘ছি ইলিয়াস হোসাইন ছি! লাইভে’ আসো, আর এসে আরও কিছু মি’থ্যা কথা বলে যাও। চরি’ত্র’হীন বা’জে ছেলে। উল্টো আমাকে ব্ল্যা’ক’মেই’লিং করছে। যেন আমি এসব প্র’কাশ না করি।’

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *